মন ফড়িং এর গল্প

মন ফড়িং এর গল্প

আজও সে অনলাইনে আসে তবে, আমার জন্য নয়। . আজও সে গভীর রাতে চ্যাটিংয়ে ব্যস্ত থাকে, তবে আমার সাথে নয়। . আজও তার ফোন ওয়েটিংয়ে থাকে, তবে আমার সাথে নয়। . আজও সে সকাল-রাত্রি গুড মর্নিং- গুড নাইট টেক্সট করে, তবে আমার ফোনে নয়। . আজও ওষ্ঠদ্বয়ে লিপস্টিক দেয়, তবে আমার জন্য নয়। . আজও চোখে কাজল দেয়, তবে আমার জন্য নয়।

স্বার্থত্যাগী মানুষগুলো কোথায় হারিয়ে গেল? . স্বার্থহীনভাবে জীবন কাটানো যায় না? . কেন আমরা মিথ্যে স্বপ্ন দেখাই? যে স্বপ্ন পূরণ করার ক্ষমতা নেই আমাদের! . সিগমুন্ড ফ্রয়েড বলেছেন- “একটাই প্রশ্ন, যার উত্তর আমি আজও দিতে পারিনি। সেটা হচ্ছে, একজন নারী আসলে কি চায়?”

মেয়েরা নিজেই জানেনা তারা কি চায়! . হুমায়ূন আহমেদ বলেছিলেন- “বোকা মানুষগুলো হয়তো অন্যকে বিরক্ত করতে জানে। কিন্তু কাউকে ঠকাতে জানে না।” . আমরা বোকারা কোনদিন কাউকে ঠকাতে পারবো না। কোনদিন না! . আমরা বোকারা শুধু ঠকতে এসেছি এই পৃথিবীতে! . ভাই-বোনেরা, জীবনটা ছেলেখেলা নয়। জীবনকে উপভোগ করতে হবে। . আজ যাকে ভালোবেসে বোকাবনে আছেন। তারা ঠিকই আপনাকে নিয়ে মজা লুটে যাচ্ছে! . পাবলো নেরুদা বলেছিলেন- “হাসো ওই বোকা ছেলেটিকে নিয়ে সে তোমাকে ভালোবেসে অসহায়!”

হুমায়ূন আহমেদ একটি কথা বলেছিলো- “অল্প বয়সের ভালোবাসা গন্ডারের মতো।শুধুই একদিকে যায়।যুক্তি দিয়ে,বুদ্ধি দিয়ে, আদর দিয়ে এই গন্ডারকে সামলানো সম্ভব নয়” . অল্প বয়সের প্রেমগুলো চলে শুধুই আবেগ দিয়ে। মাঝখান থেকে প্রেমের এগারোটা বাজার সাথে সাথে পড়াশোনার বারটা আর ভবিষ্যতের তেরটা বেজে যায়!

জর্জ বানার্ড শ বলেছিলেন- “প্রেম হলো সিগারেটের মতো।যার আরম্ভ অগ্নি দিয়ে আর শেষ পরিনতি ছাঁইয়েতে।” . জীবনকে ভালোবাসতে শিখুন। ক্যারিয়ার গড়ে উঠুক। ভালোবাসা নিজ পায়ে হেটে আপনার দরজার কড়া নাড়বে! . দিনশেষে যার কথা ভেবে নিকোটিনে চুমুক দিয়ে ফুসফুস ভারী করছেন, সে কি আদৌ আপনার কথা ভাবছে!

গল্পের বিষয়:
গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত