এক্স

এক্স
পারিবারিকভাবে আমার বিয়ে ঠিক হয়েছে।কিছুদিন হলো ছেকা খেয়ে বেকা হয়ে আছি।ছেকা খাওয়ার কারনে ছেলে না দেখেই রাজি হয়ে গেছি।ছেলে পক্ষ ও নাকি রাজি।জাক সেসব বাদ দেই।এক্সের কথা মনে পরছে অনেক।ভাবছি বেটাকে কেমনে শায়েস্তা করা যায়।কম জালায় নি এবার সুদে আসলে সব আদায় করব।যা করার বিয়ের আগেই করব,কারন বিয়ের পর জামাইয়ের সাথে চুটিয়ে প্রেম করব তাই।ভাবচছি বসে বসে এক্সকে কি করা যায়।হঠাত মাথায় একটা বুদ্ধি এলো,তাকে কল দিলাম।কয়েকবার রিং হওয়ার পর কল ধরল।
আমি:কেমন আছো শাওন।(ইমশনাল হয়ে নাহলে তো ফাঁসানো যাবে না একে)
শাওন(এক্স):ভালো আছি তুমি কেমন আছো?
আমি:ভালো নেই আমি।আগামি সপ্তাহে আমার বিয়ে।তোমার কথা খুব মনে পড়ছে।একবার কি দেখা করবে আমার সাথে।(কাঁদোকাঁদো হয়ে বললাম)
শাওন:প্রিয়া তুমি শেষবারের মতো যখন চাচ্ছো রাজি না হয়ে কি পারি।আর হ্যা আমার বিয়ে ঠিক হয়ে গেছে
প্রিয়া……
আমি:(এবার কেদেই দিলাম।অবশ্য নেকা কান্না ছিল,বেটাকে গলানোর জন্য)
আমি:আচ্ছা আমি রাখছি তুমি ভালো থেক।আর চলে এসো আমি ঠিকানা দিয়ে দিব। শাওন আচ্ছা বলে কল কেটে দিল।বড়ই অপমানিত হলাম।থাক এসব না ভেবে প্ল্যানটা ঠিকঠাকভাবে রেডি করি। সকালে, ঘুম থেকে উঠেই খুশিখুশি লাগছে।আজ এক্সকে জব্দ করব।সুন্দরভাবে সকালটা পার করলাম।বিকেলে রেডি হচ্ছি।রেডি হয়ে বের হয়ে গেলাম গন্তব্যের উদ্দেশ্যে।গিয়ে দেখি এক্স একেবারে ফিটফাট হয়ে এসেছে।তার কাছে গেলাম।
আমি:শাওন সরি আমার লেট হয়ে গিয়েছে।
শাওন:ইটস ওকে প্রিয়া।তা দেখা করতে চেয়েছিলে না,চলো কোনো কফিশপ এ গিয়ে বসি।
আমি:এই একদম না।
শাওন:কেন?
আমি:দেখো এখানে কত সুন্দর রোদ উঠেছে।আর রোদের মদ্ধে ভিটামিন-ডি থাকে।তাই ভেতরে জেতে ইচ্ছা করছে না।
শাওন:আচ্ছা তারপর শাওন এর সাথে টুকটাক কথা বলে তাকে ভুলাতে লাগলাম।
শাওন:এবার তাহলে যাই।
আমি:আরেহ কই যাও।তোমার জন্য একটা জিনিস এনেছি সেটা তো নিয়ে যাও।
শাওন:আচ্ছা দাও।
আমি:তার আগে তুমি চোখ বন্ধ করো। শাওন চোখ বন্ধ করল।আমি ওর হাতটা ধরলাম আর ওর একটু কাছে গিয়ে দাড়ালাম।তারপর চেঁচাতে শুরু করলাম।
আমি:কেও বাচাও এই ছেলে আমাকে একা পেয়ে টর্চার করছে।কেও আছে বাচাও। শাওন চোখ খুলে হতবাক হয়ে বলল,ছেরি এই ছিল তোর মনে সন্গে সন্গে ঘটনাস্থলে অনেকগুলা লোক জমা হয়ে আমাকে জিজ্ঞাস করতে লাগলো কি হয়েছে।
আমি:এই ছেলে আমাকে একা পেয়ে বাজে ইংিত দিচ্ছে। আর কি লাগে সন্গে সন্গে শুরু হলো উধম কেলানি।আমিও চান্স পেয়ে কয়েক্টা দিলাম।এক্স তো আমার বেহুশ হওয়ার উপক্রম।আমি সেখান থেকে বাসায় চলে এসে শান্তিতে একটা ঘুম দিলাম।যাক বেটাকে শায়েস্তা করতে পেরে শান্তি লাগছে,এবার জামাইকে নিয়ে সুখে শান্তিতে সংসার করব।ভাবতেই খুশি খুশি লাগছে। বিয়েরদিন, কনে সেজে বসে আছি।সবাই আমার আশেপাশে আনাগোনা করছে।বরের অপেক্ষা করছি আমি।কতদিন পর আমার বিয়ে করার স্বাদটা পুরন হলো।
তখন বাইরে থেকে চেঁচামেচির আওয়াজ শুনলাম।বুঝলাম বর এসে গেছে একটু লজ্জা পাওয়ার ভং ধরলাম।জামাই এসে আমার সামনে বসলো।অধির আগ্রহে জামাইর দিকে তাকিয়ে হতবাক হয়ে গেলাম।বিশ্বাস করেন রাসেল ভাই এটা দেখার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না।আমার এক্স সামনে বসে আছে বর বেশে।সে আমাকে দেখে হকচকিয়ে গেল।আমাকে ইংিত করেই সে বলল,ওইদিন মার খাইয়েছিলে না আজ দেখছি তোমাকে বাচায়। এই বলে সে আমার দিকে তেরে আসছে।আমি লেহেংা উঠিয়ে দিলাম দৌড়।আপাতত আমি দৌড়াচ্ছি আর এক্স আমার পিছে ছুটছে।সবাই দোয়া করবেন জাতে এবারের মতো আমার হাড়মোড়গুলা বেচে যায়।
গল্পের বিষয়:
গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত