ফুল বিক্রেতা

ফুল বিক্রেতা

আমার মাথায় সব সময় দুষ্টু বুদ্ধি ঘোরে,,, বয়ফ্রেন্ড আর আমি গেলাম জিয়া উদ্যান এ বিকালের দিকে। দেখলাম এক পিচ্চি মেয়ে ফুল বিক্রি করছে,, বফ কে বললাম বাবু মেয়ে টাকে ডাকো,আমাকে ফুল কিনে দিবা,, আমার আবদার রাখতে বফ মেয়েটাকে ডাক দিলো,, দেখলাম অনেক গুলো তরতাজা গোলাপ ফুল,,এই হবে ২৫- ৩০ পিচ,,,। মেয়ে টাকে বললাম ফুলগুলো কত টাকা দিয়ে কিনেছো? আফা,১০০ টাহা দিয়ে।,,

সব গুলো ফুল কি বিক্রি হয় প্রতিদিন? না, আফা,, আমি যদি সব গুলো কিনতে চায় দিবা আমাকে?? হ্যাঁ দিমু,,তই কত টাকা দিবেন??. এই তুমি পাগোল হয়ে গেছো??এত্ত ফুল নিয়ে কি করবা হ্যাঁ?? সব সময় বেশি বেশি করো,,,, আমি তোমাকে ৫০০ টাকা দিব,,বিক্রি করবা??. এত্ত গুলান টাহা দিবেন আফনে,,হ,,দিমু,,।। বাবু,,মেয়েটাকে ৫০০ টাকা দিয়ে দাও চুপচাপ,, না হলে ভালো হবেনা কিন্তু আস্তে করে বললাম।।। কি আর করবে ছেলেটা দিয়ে দিলো।,,, মেয়েটা খুব খুশি হয়ে বলল আফা আফনি খুব ভালা মানুষ,,বলে খুশিতে লাফাতে লাফাতে চলে গেলো,,,, বাবু,,ল্যাভ ইউ অনেক গুলো,,,,!!!!!

এখন বলো এত্ত ফুল কি হবে?? মুচকি হেসে বললাম এগুলো এখন বিক্রি করব,,, কিইইইইইইইইই?ম্যাথা খারাপ হয়ছে তোমার??এসব পাগলামি করার কোন মানে হয়??? এমন করো ক্যান?? শখ হইছে আমার খুব বিক্রি করতে,,একটুও ভালোবাসোনা আমার হু,,, ঠিক আছে যা ইচ্ছা করো,, আমি এর মধ্যে নেই।।আমি এখানেই বসে থাকবো। তুমি যাও,,,, এইনা হলে আমার জান্টুস,,থাকো,,হা হা হা,, দেখলাম একটা কাপোল বসে আছে,, দেখে মনে হলো ছেলেটার টাকা পয়সার অভাব নেই কোন।নতুন নতুন প্রেম করছে,, যাওয়া যায় এখানে,,, আপু আপনি তো খুব কিউট,,!! কি সুন্দর আপনার চোখ দুইটা,,ভাইয়া আপনি খুব ল্যাকি এমন একজন কে পেয়ে যে কেউ আপুর দিকে একনজরে তাকায় থাকলে নিশ্চিত পাগোল হয়ে যাবে।।

মেয়েটা অবাক এবং খুশি। ধন্যবাদ আপু,,,। তবে আপু কেমন যেন খালি খালি লাগছে,, ওই ঘন কালো খোলা চুলে যদি একটা গোলাপ ফুল শোভা পেত না,,অনেক সুন্দর লাগত,, ভাইয়া আপুকে একটা ফুল কিনে দেন,,আপুকে নিজ হাতে পরিয়ে দিবেন। আপনার ফুল কত?? ভাইয়া মাত্র ১০০ টাকা,,এই তুমি এত কিপটুস ক্যান আপুকে ২০০ টাকা দাও,,হি হি হি,,,পাম এ কাজ হইছে,,,!!!!!!!

দেখে মনে হচ্ছে দুইজনের মাঝে অভিমান চলছে,,দুইজন দু দিকে মুখ করে বসে আছে,,এই সুযোগ কাজে লাগানো যায়,, ভাইয়া,, আপুটা অভিমান করছে বুঝি??ভালোবাসার মাঝে এমন টুকটাক অভিমান থাকবেই।আমি একটা টিপস দিচ্ছি দেখবেন কাজে লাগবে,, জি,বলুন?? আমার কাছ থেকে একটা ফুল কিনে,, আপুকে দিয়ে বলবেন রাজকন্য অভিমান করে থেকে না,,অনেক বেশি ভালো বাসি তোমাকে,,!দেখবেন তার মুখে হাসি ফুটবে,,,! আমার কথা মত কাজ হলো,,,!!! ভাইয়া টা তো সেই খুশি,,!! ধন্যবাদ আপু,বলে ৫০০ টাকার একটা নোট ধরাই দিলো,,,,!!! এই লোক টাকে দেখা বোঝা যাচ্ছে বিবাহিত কিন্তু সাংসারিক জীবনে অশান্তি বিরাজ করছে,,তাই একটু সময় কাটানোর জন্য একাকি বসে আছে এখানে,,,,,!!! ভাবির সাথে মোটেও ভালো দিন যাচ্ছেনা তাইনা???. হুম,আপনি কিভাবে বুঝলেন???

আমি মুখ দেখেই বুঝতে পারছি।।শোনেন,,কখনও ভাবি কে একটা ফুল দিয়ে বলেছেন ভালো বাসি তোমাকে???বলেন নি জানি,,,সারাদিন সংসারে কত কাজ করে মন টা খারাপ ই থাকে,,যদি আপনি একটু খুশি রাখেন তাতে তার মনটাও ভালো থাকবে,,একটা মেয়ে খুব অল্পতেই খুশি হয়ে যায়,,আমার কাছ থেকে ভাবির জন্য একটা ফুল নিয়ে যান!!!দেখবেন খুশি হবে,,,!!!!

ফুলের দাম???. আপনার যা ইচ্ছে দিয়েন,,,, সত্যিই এমন করে ভাবা হয়নি কখনও ধন্যবাদ আপনাকে,,এই রাখুন ১০০ টাকা!!! এভাবে পাম দিইয়া ফুল গুলো সব বিক্রিই করে ফেললাম,,,,!!! হায়রে আল্লাহ,, ও ব্যাচারি তো বসেই আছে,,ভুলেই গেছি আমি!!!!! আছো তুমি???. না থেকে কি আর উপাই আছে মহারানী,,,কত বার কল দিয়েছি দেখ তো!!! অহ,, বাবু সরি,,খেয়াল ই করিনি!!! টাকা গুলো গুনে দেখ তো কত হয়েছে?? এহ,,,, তুমি বিক্রি করেই ফেলছো!!! হু,করেছি তো,,নাও তোমার ৫০০ টাকা শোধ,,!!! আরে দূর এগুলো কি বলো,, এখন বলো টাকা গুলো কি করবা???

হুম,,ভাবছি,,জানো কত মানুষের মুখে হাসি ফুটিয়েছি এই ফুল বিক্রি করতে গিয়ে!!! ফুল বিক্রি করা মেয়েটাও খুশি হয়ছে অনেক,,আর কিছু সম্পর্ক মধুর ও হলো,,,!!!! আর হ্যাঁ সরি,, তোমাকে এতক্ষন একা বসিয়ে রাখার জন্য,,,!!!. আরে ঠিক আছে!! তুমি তো ভালো কাজ ই করেছো,,এমন একটা বউ দরকার আমার,,,,!!! হু,,যা দুষ্টু,,চলো উঠি এবার,,!! কোথাই যাবা??

পাশের বস্তির ছেলেমেয়েদের যা টাকা আছে তা দিয়ে খাবার কিনে দিব,,,!!যে লোকগুলোর কাছে ফুল গুলো বিক্রি করেছি,, তারা তো কত ভাবেই টাকা নষ্ট করে!!আজ তাদের টাকা গুলো ভালো কাজে ব্যবহার হলো,, কিছু বাচ্চার মুখে হাসি ফুটবে এর থেকে বড় পাওয়া আর কি হতে পারে,,,,!! হুম,,অনেক বড় হয়ে গেছে মহারানী আমার,,,!!!!.

গল্পের বিষয়:
গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত