মামু বাঘ মামু

মামু বাঘ মামু

JSC পরীক্ষা শেষ হওয়ার পর ফ্রেন্ডরা মিলে party করবো বলে ভাবছিলাম। আমরা অরসির বাসায় party করবো বলে সিদ্ধান্ত নিলাম। আমরা প্রায় ১২ জন। আমি,অরসি,সামি,নেহা,অরিন,তাহিয়া,রাবিব,সাদিক,সাদমান,সাফা,আসিফ। নভেম্বর ২৮ তাং এ party করবো বলে ঠিক করলাম। কিন্তু আমার মামু থেকে অনুমতি নিতে হবে। মামুর থেকে অনুমতি নিলে must কোনো কারণ থাকতে হবে। যেমন ধরো মামুকে যদি বলি কোথাও যাবো তাহলে প্রশ্ন করবে কেন? যাওয়া কি জুরুরি?।

আমি বাইরে যাওয়ার টাইম পাই না ২ টা বাসার টিচার একটা কোচিং সময়ই পাই না। মামুকে বললাম মামু কালকে একটা জায়গায় যাবো। মামু বললো কোথায়? আমি বললাম মামু আমার বান্ধবি অরসি হসপিটাল এ ভর্তি অকে দেখতে যাবো। (মামু যদি জানতে পারে party করতে যাবো তাহলে তো আমি শেষ) তাই মিথ্যা বললাম। তারপর মামু বললো কি হইছে? কেমনে হইছে? । আমি বানাই বানাই একটা ঘটনা বললাম। মামু বললো ঠিক আছে আমি তোকে দিয়ে আসবো আমিও অকে দেখে আসবো আহা মেয়েটার কি হই গেলো। (আমিতো শুনে থ মামা গেলে তো সব জেনে যাবে)।

আমি বললাম মামু রাবিব, তাহিয়া ওরা সবাই যাচ্ছে আমি ওদের সাথে যাই।তারপর মামু বললো আচ্ছা যা। আমি ভাবলাম এতো তাড়াতাড়ি যা কেমন করে বললো। তারপর পরদিন party তে গেলাম খুব মজা করলাম। আন্টি বিরিয়ানি,কাবাব,চিকেন ফ্রাই আরো অনেক কিছু করেছে আমরা সবাই মিলে ৫ পাউন্ডের একটা কেক, জরি,পার্টি স্প্রে, পেপসি এইসব কিনলাম। সবার গায়ে কেক জরি সব মারামারি করে সবার জামায় ময়লা হয়ে গেলো। বিকেলে সবাই আড্ডা দিচ্ছিলাম ।

হঠাৎ বিকেল ৫ টার দিকে কলিং বেল বেজে উঠলো আন্টি দরজা খুললো সবাই তো দেখে হা। কারণ আমার মামু এসেছিলো। আমি বললাম মামু তুমি এখানে। মামু বললো না আমি হসপিটাল এ অরসিকে দেখতে আসছি এখন তো দেখি হসপিটাল একজন না অনেকজন ভর্তি। সবাই তো ভয়ে। হঠাৎ মামু হেসে উঠলো বললো তোর আম্মু আমাকে সব বলছে কিছু হবে না মজা কর। আমি তো এমনিতে এখান দিয়ে যাচ্ছিলাম তো ভাবলাম দেখে যাই কেমন হচ্ছে তোদের party । আমি বললাম মামু তুমি আসলেই বাঘ মামু এভাবে কেউ ভয় দেখায়। মামু বললো আচ্ছা আমি চলে যাই তোরা মজা কর কেমন।

গল্পের বিষয়:
গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত