আমার প্রথম ভালোবাসার গল্প

আমার প্রথম ভালোবাসার গল্প

আমি আজ আমার জীবনের একটি ভালোবাসার কথা আপনাদের সাথে শেয়ার করবো। বেশ অনেকদিন আগের কথা তবুও আপনাদের সাথে শেয়ার না করলে ভাল লাগছে না। তাহলে এবার শুরু করি… এটা আমার কলেজ জীবনের প্রথম দিনের ঘটনা, আমি আগের থেকেই সপ্ন দেখতাম জে কলেজে গিয়ে একটা সুন্দর মেয়ের সাথে প্রেম করবো।

তো সেইরকম মনোভাব নিয়েই আমি আমার কলেজের ভিতর ঢুকছি, এমন সময় ভিতর থেকে একটা সুন্দর মেয়ে তার বান্ধবিদের সাথে বাইরে বেরচ্ছে, ব্যাস, সেই মেয়েটার সাথেই আমার প্রেম করতে হবে এইরকম ভেবেই তাকে মনে মনে ভালবাসতে থাকলাম। দুদিনের ভিতর আমি আমার বান্ধবিদের দিয়ে ওর সম্পর্কে কিছু কিছু তথ্য জোগাড় করলাম।

ওর নাম নেহা। আমি কথা বলার সুযোগ খুজছিলাম কিন্তু পাচ্ছিলাম না কোনোভাবেই। তারপর হটাত মাথায় একটা বুদ্ধি আসলো… আমি ওকে ফেসবুকে খুঁজতে লাগলাম এবং পেয়েও গেলাম। কি আনন্দ যে হচ্ছিল তখন তা তোমাদের বলে বোঝাতে পারবোনা। যায়হোক, ফেসবুকে আমি ওকে একটা ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দিলাম। পরদিন সকালেই দেখি অ্যাক্সেপ্ট করেছে এবং আমাকে গুড মর্নিং লিখে ম্যাসেজ ও পাঠিয়েছে। খুব খুসি হয়ে গেলাম…

তারপর থেকে আমাদের মোবাইলে ম্যাসেজের বন্যা বয়ে জেতে লাগলো। আমি ওর সাথে কলেজে এসেও কথা বললাম, দু-চার দিনের ভিতর আমাদের দুজনের মধ্যে বেশ একটা সুন্দর সম্পর্ক গড়ে উঠল। কিন্তু আমি ওকে ভালোবাসার কথা বলতেই পারছিলাম না। এদিকে বন্ধুরা খোঁচাতে লাগলো, ওরা আর একটা কথাও বলেছিল যে আমি যদি না বলতে পারি তাহলে অন্যরা ওকে পটিয়ে নিয়ে যাবে। এই কথাটাই আমার মনে বেশি করে বাজল।

পরের দিন আমি একটা সুন্দর গোলাপ নিয়ে গিয়ে ওকে দিলাম এবং প্রপোজ করলাম। ও বলল, আমি তোমাকে কখনো ওভাবে ভাবিনি, আমরা খুব ভাল বন্ধু। আমি বললাম, কিন্তু আমি তোমাকে খুব ভাল বেসেফেলেছি, তোমাকে না পেলে আমার খুব কষ্ট হবে। ও বলল, তবুও সেটা আর সম্ভব না, আমি অলরেডি একজনকে ভালোবাসি, তাকে ছাড়া আমিও বাঁচতে পারবনা।

তারপর আমি শুধু ঠিক আছে বলে চলে এসেছিলাম, আর কোনদিন ওর সাথে কথা বলিনি, কিন্তু আমি এখনো ওকে খুব মিস করি। এখনো মাঝে মাঝে ওর জন্য বুকের মধ্যে হালকা ব্যাথা করে। তবুও আমি আর ওকে ডিস্টার্ব করিনি কোনদিন। আমি ভাল করেই বুঝে গেছি যে মেয়েরা সবার সাথেই খুব ভাল ভাবেই কথা বলে। তাইবলে আমাদের ভেবে নেওয়া উচিত না যে সে আমাকে ভালোবাসে। তোমরাও আর এরকম ভুল কোরোনা। তাহলে আজ আর লিখছিনা। ওকে ভুলে যাওয়ার যদি কোন পদ্ধতি আপনাদের কারোর জানা থাকে তাহলে প্লিজ অবশ্যই আমাকে জানাবেন

গল্পের বিষয়:
গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত