ভালোবাসা

ভালোবাসা
প্রথম দেখায় ও তোমাকে পছন্দ করে ফেললো আর তুমিও ওকে পছন্দ করে ফেললে,আর এই লাভ এট ফাস্ট সাইডকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন,প্রথম দেখায় তো আমাদের অনেক এন্টিক জিনিস ও পছন্দ হয়ে যায় কিন্তু সেগুলো আমরা ঘরে রাখি শুধু মানুষকে দেখানোর জন্য!!
খুব গভীর রাত পর্যন্ত তোমরা দুজনে একে অপরের সাথে কথা বলো,আর এটাকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন এাকাকিত্ব যখন গ্রাস করে তখন তো দুজন অপরিচিত মানুষও একে অপরের সাথে গল্পে মেতে ওঠে!!
একটা ছেলেকে দেখলে ও তোমার হাত ধরে ফেলে এবং একটা মেয়েকে দেখলে তুমি ওর হাত ধরে ফেলো আর এই কিউট জেলাসি টাকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন পাখিকে খাঁচায় ভরা হয় বন্দি করার জন্য,মুক্ত করার জন্য নয়!!!
এখন তোমরা একে অপরের সব কথা বুঝতে পারো আর এটাকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন দুইজন ভিখারীও একে অপরের ক্ষুধা বুঝতে পারে কিন্তু মিটাতে পারে না!!
তোমাদের অ্যানিভার্সেরিকে যদি তুমি প্রতি মাসে উদযাপন করো আর এটাকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন নিজের ভালোবাসাকে প্রকাশ করার জন্য বছরের কোন নাম্বারের দরকার হয় না!!
তুমি ওর এফ.বি. স্টরির এবং ও তোমার ইনস্টা স্টরির অংশ হয়ে গেছে আর এটাকে যদি তুমি ভালোবাসা বলে থাকো তাহলে….হয়তো তুমি ভুল!!কারন ভালোবাসাকে কখনো ফিল্টারের মাধ্যমে সেভ করা যায় না,ওটাকে কেবল ওই মূহুর্তেই উদযাপন করতে হয়!!
হ্যা কিন্তু….কিন্তু তুমি যদি ওর দেহের সাথে খেলা করার আগে ওর চুলের সাথে খেলা করতে চাও,যদি ও নির্ভয়ে ওর বাচ্চামি গুলো তোমার সামনে প্রকাশ করে ফেলে,যদি ও বেপর্দা হওয়ার আগে তুমি তোমার সমস্ত কিছু ওকে বলে দাও আর ও ও যদি ওর সমস্ত ভয়ের কথা তোমাকে নির্দিধায় বলে দেয়,যদি তোমার সমস্ত অশ্রু ওর কামিজের উপরেই পরে আর তোমার হাসির কারন যদি ওর ছোট ছোট বাচ্চামি গুলো হয়ে থাকে তাহলে হয়তো…..হয়তো না ইয়ার এটাই ভালোবাসা!!আর এই ভালোবাসা যদি তুমি পেয়ে থাকো তাহলে এটাকে ধরে ফেলো,আস্টে পিস্টে জড়িয়ে নাও নিজের সাথে আর যখনই সুযোগ পাও শুধু বলতে থাকো যে তুমি ওকে ঠিক কতটা ভালোবাসো!!কারন এমন ভালোবাসা খুজে পেতে জিবনের অনেক বড় একটা অংশ পার হয়ে যায়!!
গল্পের বিষয়:
ছোট গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত