আইডি

আইডি

কাজের মেয়ে চাপা নতুন আইডি খুলেছে।কে না কে ভেবে প্রথমে রিকুয়েস্ট এক্সেপ্ট করি নি।কিন্তু আজ সকালে সে আমায় বলল আপা মনি আপনার নতুন ফডোটা খুব চুইট হইছে। তার কথা শুনে আমি হা করে তাকিয়ে আছি। আপা আমি আপনারে লিকুয়েস্ট দিছি একচেপ্ট কইরেন। তা নাম কি তোমার আইডির! সে লাজুক গলায় বলল আপা এ্যাঞ্জেল প্রিয়া। বাহ এতো সুন্দর নামের খোজ কে দিলো তোমাকে!? আপা আমগো পাশের বাসার কাশেম আছে না অয় আইডিটা খুইলা দিছে।ওর নাম হুনলে তো আপনে আরো হা কইরা থাকবেন। কফির কাপে চুমুক দিতে দিতে বললাম তা কি নাম তোমার কাশেমের আইডির!! ‘আমি এঞ্জেল প্রিয়ার বয়ফ্রেন্ড’। নাম শুনে হিচকি উঠে মুখ থেকে কফি পরে গেলো। কাশেম তোমার বয়ফ্রেন্ড!!

হ আপা ওই আর কি।আমি ওরে ভীষন পছন্দ করি।আমাগো রেগুলেশন তো পেরায় এক বছর হইতে চলল। ওইটা রেগুলেশন না রিলেশন। ওই হইলো আপা।আপনে কিন্তু আমার লিকুয়েস্ট একচেপ্ট কইরেন। ওকে অনলাইন গেলে করবো। তুমি এখন আমাকে আরেক কাপ কফি বানিয়ে দাও চাপা। আপা চাপা কইয়েন না এখন থেইকা আমারে এ্যাঞ্জেল প্রিয়া বইলা ডাইকেন। ওর কথা শুনে মুচকি হেসে বললাম ঠিক আছে। চাপা আমাকে কফি দিয়ে রান্না ঘরে গেলো।আমি অনলাইন গিয়ে ওর রিকুয়েস্ট এক্সেপ্ট করতেই দেখলাম টাইলাইনে কতো রকম ননসেন্স পোস্টের সমাহার।মনে হয় কিছু সার্চ করতে গিয়ে ভুলে টাইমলাইনে পোস্ট করে ফেলেছে বেচারি।

লাস্ট দুটো পোস্ট দেখে আমার ভ্রু কুচকে গেলো। ‘প্রেমের ইসটেটাস'(বেচারি বোধহয় প্রেমের স্ট্যাটাস সার্চ করতে চেয়েছিলো)। ‘ইনজিরি কেপচন'(ইংরেজী ক্যাপশন বোঝাতে চেয়েছে হয়তো)।  এসব বাদ দিয়ে আমার টাইমলাইন গিয়ে দেখি ‘এ্যাঞ্জেল প্রিয়া’ আইডি থেকে আমার টাইমলাইনে পোস্ট করেছে আপা নুনের কৌটা খুইজা পাইতাছি না একটু রান্না ঘরে আইবেন!! সেখানে একশো রিয়েক্ট পরেছে সব গুলোই হাহা রিয়েক্ট।আমার ফ্রেন্ডসরা কমেন্টস করেছে কিরে তোর আইডি কি হ্যাক হয়েছে নাকি।কয়েকজন আমাকে ম্যাসেজ করেও জানতে চাইলো এরকম ননসেন্স পোস্ট কে করেছে আমার টাইমলাইনে!

আমি দৌড়ে রান্না ঘরে গিয়ে দেখি চাপা নেই সারা বাসা খুজতে খুজতে ছাদে গিয়ে দেখি চাপা ফোনে কথা বলছে তোমাকে ছাড়া আমি এ জীবন রেখে কি করবো কাশেম তুমি কি এখন আর আমাকে লাভ করো না!!তোমার এঞ্জেল প্রিয়ার থেকে ওই ড্যাডিস প্রিন্সেস লাইলি বেশি কাছের হইয়া গেলো!! ওর এসব স্টুপিড বকবকানির পাত্তা না দিয়ে ওকে ডাক দিয়ে ওর ননসেন্স পোস্ট দেখাতেই বলল আপা আমি তো ভাবছি এইহানে মিসেজ করে।ভুল হইয়া গেছে আপা আর হইবো না।

রাতে অনলাইন যেতেই দেখি এ্যাঞ্জেল প্রিয়া মানে চাপা ম্যাসেজ দিয়েছে আপা আমি চরি।আজকে আমার কাশেমের লগে চেকআপ হইয়া গেছে মনটা ভালো নাই আপা। নিচে তাকিয়ে দেখি You can’t reply to this conversation. মনে হয় আবার ভুলে কিছু চাপতে গিয়ে ব্লক করে ফেলছে আমাকে।যাক ভালোই হয়েছে এই মেয়ের ননসেন্স কাজ কারবার থেকে মুক্তি পাওয়া যাবে। সকালে চাপা কাজে এসে বলল আপা আমি আপনারে মিসেজ দিতে পারতাছি না।কি যে হইলো আমার আইডির।ভাবছি আরেকটা নতুন আইডি খুলুম নাম দিম “এ্যাঞ্জেল প্রিয়া এহন আবুলের”। এই আবুলটা আবার কে!! কেউ না আপা।কাশেমরে একটু জিলাফি করাইতে চাই। কিসের জিলাফি!!

আরে আপা বুঝেন নাই!! একটু জ্বালাইতে চাই যেনো অয় ভাবে আমি চেকআপের পরে আবুলের লগে ভালো আছি।
চাপা তোমার উচ্চারন গুলো ঠিক করো ওটা জিলাফি না জেলাসি আর চেকআপ নয় ব্রেকআপ হবে।
ওই হইলো আর কি আপা। চাপা তোমার স্টুপিড কথা বার্তা শেষ হলে আমাকে এক কাপ কফি দাও। জ্বি আপা নতুন আইডি খুললাম আপনে আমার লিকুয়েস্ট একচেপ্ট করেন আমি কফি বানায়া পোস্ট দিয়া আপনারে ঠ্যাগ দিতাছি।

গল্পের বিষয়:
ছোট গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত