রিভেঞ্জ

রিভেঞ্জ

টাইমলাইনে এসে দেখি “In a relationship with Laboni Chowdhury” আমার চোখ দুটি কপালে উঠে গেছে। কে এই লাবণী? কিসের রিলেশনশিপ। আমি ত কিছু জানি না। পোস্ট দিয়েছে যে অলরেডি ৩৪ মিনিট হয়ে গেছে। এই ৩৪ মিনিটে কমেন্টের ধুম পড়ে গেছে৷ কেউ লাভ রিয়েক্ট, কেউবা আবার এ্যাংরি রিয়েক্ট আর সেড রিয়েক্ট দিয়েছে। কারো কারো কমেন্ট ছিলো এমন,
★Congratulations🌷
★ভাই ভাবি জোশ।
★কি ভাবে সম্ভব??
★দোস্ত একবারও বললি না। তুই প্রেম করোছ। অনেক কষ্ট পাইলাম।
★ছোট ভাই দেখি প্রেমে করে।
★ভাবিরে নিয়ে কবে হানিমুন যাবে?

এই সব কমেন্ট দেখে মাথা পুরাই গরম হয়ে গেছে। কথা আছে না, “যার বিয়ে তার খবর নাই পড়া প্রতিবেশীর ঘুম নাই”। আমার বেলায় এমন হয়ছে। আমি কিছু জানি না কিন্তু সবাই মজা নিচ্ছে।

মেসেঞ্জারে এসে দেখি নোবেরা মেসেজ দিছে, শালা, হারামি বাচ্চা। মোবাইল বন্ধ করছোত কেন? তোর কয়টা মাইয়্যা লাগে? আমারে দিয়ে হয় না। তাই তো বলি তোরে রিলেশনশিপ স্ট্যাটাস দিতে বললে মানা করতি কেন? এই মতলব ছিলো তোর৷
আমি পুরাই অবাক নোবেরা আমাকে তুই তুকারি করে মেসেজ দিচ্ছে। বুঝতেছি অবস্থা খুব খারাপ তাড়াতাড়ি করে নোবেরাকে রিপ্লাই দিলাম, বাবু! বিশ্বাস কর আমায়। আমি কিছু জানি না। কোথাও মিস আন্ডারস্ট্যান্ডিং হচ্ছে।
নোবেরা রিপ্লাই দিয়ে বলল, তোরে আমি সামনে পাইলে খুন করবো। এরপর সব জায়গা থেকে ব্লক করে দিছে। কিছু বলার সুযোগ দিলো না।

ট্যাগটা রিমোভ করে লাবণী মেয়েটা মেসেজ দিলাম, কি রে বোন। আপনি আমার সুখের সংসারে আগুন দিছেন কেন?
~মেয়েটা অনেকক্ষণ পর উত্তর দিলে, কেমন বোধ হচ্ছে এখন?
আমি ত পুরাই অবাক। এটা কোন ধরণের উত্তর। আবার মেসেজ দিলাম, বুঝলাম না আপনার কথা।
~লাবণী রিপ্লাই বলল, কিছুদিন আগে আমার রিলেশনশিপ স্ট্যাটাসে আপনি একটা কমেন্ট করেছিলেন। যার জন্য গতকাল আমার ব্রেকাপ হয়ে গেছে।

এতক্ষণে বুঝলাম কিছুদিন আগে মেয়েটির রিলেশনশিপ স্ট্যাটাসে মজা করে এই কমেন্ট করেছিলাম “এই ছিলো তোমার মনে। তাই ত বলি সামন্য একটু ঝগড়ার জন্য তুমি এমন রিয়েক্ট কর কেন? সকালে ঝগড়া হয়ছে আর বিকালে রিলেশনশিপ স্ট্যাটাস দিয়ে দিছো। বাহ্ ভালো ত ভালো না। জীবনেও সুখি হতে পারবে না” এখন বুঝতে পারছি কমেন্টটা বেশি তেল মসলা হয়ে গেছে। তাকে বললাম, তাই বুঝি আপনি রিলেশনশিপ স্ট্যাটাস দিয়ে দিবেন?
~লাবণ্য , ইটের জবাব পাটকেল দিয়ে দিয়েছি।

গল্পের বিষয়:
ছোট গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত