একতরফা প্রেম

একতরফা প্রেম

আমি জ্যোতি। আমি এখন ক্লাস এইটে পড়ি। যখন আামি ক্লাস ফাইভে পড়ি তখন আামি বুঝতে পাড়ি যে ভালোবাসা কি।
আমাদের পাশের বাড়িতে নতুন ভাড়াটিয়া আসল এবং তাদের সাথে একটা ছেলেও ছিল। ওরা এলাকায় নতুন এসেছিল।ওকে যখন আমি প্রথম দেখেছিলাম তখন আমার কেমন যেনো একটা অনুভুতি হচ্ছিল।তখন আমি বিষয়টা বুঝিনি।কিন্তু পড়ে আামি বুঝতে পারলাম এটা ভালোলাগা। এই ভালোলাগা থেকেই ভালোবাসার শুরু।

এমনিতে আমি অনেক কথা বলি কিন্তু ওকে দেখলেই আমি চুপ হয়ে যেতাম। কেমন যেন হতো মনের ভেতর।ও এলাকায় নতুন আসায় ওর তেমন কোনো বন্ধু ছিল না। পরে আমার চেনা কতগুলো ভাইয়া ওর সাথে বন্ধুত্ব করলো। পরে জানতে পারলাম ওর নাম হৃদয়।ক্লাস এইট -এ পড়ে।ওরা চার ভাই।(অবশ্য ও এবছর ক্লাস টেন-এ পরীক্ষা দিয়েছে)।
হৃদয় ও পরে আমার নাম জানতে পেরেছিল।

যাইহোক, একদিন রাতে হঠাৎ লোড শেডিং হওয়ায় আমি বাইরে হাটতে বের হই। ও তখন বাইরে হাটতে বের হয়েছিল। তখন চারদিকে অন্ধকার ছিল।কারও মুখ দেখা যাচ্ছিল না। হঠাৎ করে আমার হার্টবিট বেড়ে গেল।মনে হচ্ছিল ও আমার আসেপাশেই আছে। তখন দেখলাম ও সত্যিই আমার পাশেই আছে। তখনই বুঝতে পারলাম এটাই ভালোবাসা।এটা এমনই একটা অনুভূতি যেটা শুধু সেই বোঝে যে সত্যিকারের ভালোবাসে।

আজ তিন বছর হয়ে গেল ওর সাথে আমার দেখা হয়েছে।কিন্তু এখন পড়াশুনার চাপে ওর সাথে বেশি একটা দেখা হয় না।এখনও আমি ওকে বোঝাতে পারিনি আমি ওকে কতটা ভালোবাসি। ও ছিল আমার প্রথম ভালোবাসা।অবশ্য ও কখনও বুঝতেই চায়নি আমি ওকে ভালোবাসি।হয়তো আমাদের এ গল্পটা অপূর্ণই থেকে যাবে………….

(এটা গল্প হলেও সত্যি)

গল্পের বিষয়:
ছোট গল্প

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত