হাইস্কুল লাভ

হাইস্কুল লাভ

আমরা তিন বান্ধবী। আমি ,জারিন, তাসনিম। সবাই আমরা এক শাখায় । সবাই সবার কাছে সব বলে এবং বাহিরে ঘুরে বেড়ানো খাওয়া সব চলে সারাদিন। তো আমাদের মাঝে জারিন ছিল সুন্দরী। এবং ও সাজতে পছন্দ করত। আমাদের লাইফ ছিল খুব আনন্দের।

তো এক দিন জারিন খুব খুশি ছিল । তো সবাই মিলে জোর করে জানতে চাইলাম কি হয়েছে। সে উত্তর দিল সে একটি face book ID খুলেছে। কিছু সময়ের আমরা চুপ ছিলাম, but আবার নানা গল্পে আড্ডা শুরু হলো। এই ভাবে তিন মাস চলে গেল।
শনিবার জারিন আমাদের বলল একটা গুড নিউজ আছে। তো আমরা আগ্রহ জানালাম বলতে। সে লজ্জা পেয়ে বলল সে এক জনকে ভালোবাসে এবং সে তাকে সমত্তি দিয়েছে। তাই নিয়ে আমরা তাকে নানা কথা বলে আড্ডা দেওয়া হয়। এইভাবে এক মাস চলে।

বেশ ভালো চলছিল এই সব। কিন্তু তা শেষ হলো পাড়ার ছেলেদের দিয়ে। ঐ ছেলেরা জারিনকে পছন্দ করত তাই তারা ওদের হুমকি দিত। একদিন জানতে পারলাম ঐ ছেলেরা জারিনের bf তাসিনকে মেরে হাসপাতালে ভতি করছ। ঐ সময় থেকে আমাদের লাইফ খুব কষ্টর মনে হচ্ছিল।

তার পর এই ভাবে চলতে চলতে, শেষে জানা গেছে তাসিনের আঘাত খুব খারাপ হওয়ায় সে আর বেশি দিন বাচঁবে না। তারপর আমরা সবাই জারিনের বাড়ি গিয়ে ছিলাম কিন্তু আমরা ওকে আর হাসতে দেখিনি।

তার তিন দিনের মাথায় তাসিন মারা জায়। তখন জারিন তাকে দেখতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। আমরা সবাই ভেবে ছিলাম ও এক মাসের পর সব ভুলে জাবে। কিন্তু জারিন তার চলে জাওয়ায় কষ্ট পেয় আমাদের ছেরে চলে জায় । সে এমন জায়গায় চলে গেছে,কোন দিন সে নিজে চাইলেও ফিরতে পারবেনা।

আজ আমাদের তার কথা মনে পরে। কেন সে এইভাবে চলে গেলো।

গল্পের বিষয়:
ছোট গল্প

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত