ট্যালেন্ট মাথা

ট্যালেন্ট মাথা

গত দুইদিন ধরে প্রাক্তণ প্রেমিকের বর্তমান গার্লফ্রেন্ডের আইডি খুজে কাল রাত্রে তাকে নক দিলাম,

~এই যে , তুমি কি সত্যিই এখনো বেচে আছো? যদি বেচে থাকো,তবে যত দ্রুত পারো আমাকে রিপ্লাই দিও। ওমা! পাঁচ মিনিট যেতে না যেতেই তার রিপ্লাই..

~কে আপু আপনি?
~আমি তোমার শুভাকাঙ্ক্ষী। এত প্রশ্ন কোরো না। আগে উত্তর দাও,তুমি সুস্থ আছো কিনা?
~আমি তো অনেক ভালোই আছি আপু। কিন্তু আপনি কে?
~আমাকে চিনতে পারছ না? আমি সাইফের এক্স গার্লফ্রেন্ড। ও তো গত পনের দিন তোমার সাথেই রিলেশনে আছে, তাই না? জ্বি।

~ ও যে কোটি কোটি টাকা ইনকাম করছে, তা কি জানো?
~না তো আপু। কিভাবে সম্ভব?
~এই যে পদ্মা সেতুর জন্য কয়েক লাখ মানুষের মাথা লাগছে, সাইফ তো মাথা কাটার ব্যবসা শুরু করেছে। ওর আরো তিনটা গার্লফ্রেন্ড ছিল, তাদের তো কোনো নিউজ পাওয়া যাচ্ছে না।

~সাইফ এমন কাজ করতেই পারেনা। ও তো আমাকে অনেক কেয়ার করে।
~কেয়ার? আচ্ছা, সাইফ কি তোমাকে মাথায় তেল দিতে বলে?
~বলে।
~শ্যাম্পু না করলে বকাবকি করে?
~শ্যাম্পু না করলে প্রচন্ড রেগে যায় ও।

ওর নাকি আমার চুলের শ্যাম্পূর ঘ্রাণ ভীষণ ভালো লাগে। আমি আগেই জানতাম, আমার প্রাক্তণ আর কিছু না পারুক চুলের শ্যাম্পু নিয়ে তার প্রচুর টেনশন। আমাকেও রোজ রোজ শ্যাম্পু করতে বলে আমার চুল গুলো পাটের আশ বানিয়ে দিছে। কয়েক টা স্যাড ইমুজি দিয়ে লিখলাম,

~আমি তো জানতাম, তুমি প্রচুর ট্যালেন্ট আপু। কিন্তু এত বড় বোকামি কিভাবে করতে পারলে? ও আসলে তোমার ট্যালেন্ট,কিউট মাথা টা নেওয়ার জন্য তোমাকে এমন কেয়ার করে। তুমি জানি কিসে পড়ো?

~আপু,ক্লাস এইটে পড়ি।
~ওরে আল্লাহ, ছোট মাথার যা ডিমান্ট মার্কেটে! তার উপর তোমার মত ট্যালেন্ট মাথা যে কত কোটি টাকায় সে বিক্রি করবে, চিন্তা করতে পারছ? কিছুক্ষণ সে মেসেজ সীন করে আছে। কিন্তু রিপ্লাই দিচ্ছে না। মনে মনে একটু টেনশন কাজ করছে, ভয় টা ঠিকমত ধরেছে কিনা কে জানে। প্রায় দশ মিনিট পরেই সে কয়েক টা কান্নার ইমুজি দিয়ে রিপ্লাই দিলো,

~আপু, তুমি ঠিকই বলেছ, গত পরশুদিন ও কি সুন্দর করে আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। আমার মাথা টা নিশ্চয় ওর ভীষণ মনে ধরেছে। সেদিন ফোনে কার কাছে জানি টাকা চাচ্ছিল, পনেরো তে হবে না। আরো চায়। ওটা নিশ্চয় আমার মাথার দরদাম করছিল? আসলে সাইফের প্রতি মাসেই পনের হাজার টাকা লাগে। এরপরেও সে ওর ফ্যামিলি তে এক্সট্রা টাকা চায়। আমি নিশ্চিত, সেদিনও সাইফ ওই টাকাই ওর ফ্যামিলিতে চাচ্ছিল। এই সুযোগ টাকেই কাজে লাগালাম,

~আমি আর কি উত্তর দেবো রে আপু?তুমি এত ট্যালেন্ট, তোমাকে আলাদা করে আর কিইবা বুঝাবো বলো?

~আপু, আমি এখুনি ওকে ব্লক দেবো।এরকম কল্লা ব্যবসায়ীর সাথে আমার মত এত সুন্দর মেয়েকে মানায় না। আমার ক্লাসে তানভীর নামের এক ছেলে প্রতিদিন ওর খাতার নোট গুলো আমার জন্য এক্সট্রা করে নিয়ে আসে। আমি কালই ওই ছেলের সাথেই প্রম করবো।

~সেই ভালো আপু,সেই ভালো। তুমি যে আসলেই এত ট্যালেন্ট, তার প্রমাণ পেলাম। কোনোদিন সাইফের মিসকলের দিকেও আর ফিরে তাকিয়ো না। তোমার এত সুন্দর মাথাটা অকালে বলি দিও না। সকাল থেকে প্রাক্তণের আইডিতে প্রতি ঘণ্টায় ২/১ টা করে স্যাড স্ট্যাটাস ভেসে উঠছে।

আজকাল জুনিয়র রাও ছ্যাকা দিতে শিখেছে। ” ” আমি আর কাউকে বিশ্বাস করিনা।কাউ কে না।” তাতে এক সেভেনে পড়া মেয়ে দেখলাম রিপ্লাই দিয়েছে, “ভাইয়া,এভাবে মন খারাপ করবেন না।কেউ না থাকুক, আপনার কস্টের সময়ে আমি পাশে আছি। ” তাতে আমার প্রাক্তণের রিপ্লাই,”ইনবক্স ে আসো তো একটু।” সব কয়টা স্ট্যাটাসে হা হা রিয়েক্ট দিয়ে ব্লক মেরে রেখে দিছি। আহ! প্রাক্তণ আবার প্রেমে পড়ুক। আর আমার জন্যদেশে মাথা, নাক,কান,গলার হুজুক আসুক।

গল্পের বিষয়:
ভালবাসা
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত