পবিত্র ভালবাসা

পবিত্র ভালবাসা

এই যে পোক মারলেন কেন?? আমার ইচ্ছা মারছি আপনিও মারেন মানা করছে কে?? আমি মেয়েদের পোক মারিনা সাধু বাবা এত ভদ্র ছেলে আপনি আগে জানতাম না।। আজব মেয়েতো আপনি!!!! গায়ে পড়ে লাগতে আসছেন নাকি? আমার বয়েই গেছে আপনার সাথে লাগার!! চোরের মায়ের বড় গলা!! বিয়ে ছাড়া চোরের মা কিভাবে হলাম??আপনি কি তাহলে চোরের বাপ?? আপনি আমার বউ না তাই আমি বাপ ও না। আপনাকে চোরের বাপ বানাবো।।

এত শখ আমাকে বিয়ে করার?? ধুর আপনার মত ছেলেকে বিয়ে করতে বয়েই গেছে!” আমি কি বলছি আমাকে বিয়ে করতে?? আচ্ছা আপনার কি গলা চুল্কাচ্ছে?? হ্যা চুলকাচ্ছে আপনার কাছে লেবু আছে??? আছে কিন্তু আপনার মত পেত্নী কে দিব না। এই যে কাকে পেত্নী বললেন মি. পিয়াস?? ওমা আমার নাম ও জানেন?? হ্যা আপনার মত সেলেব্রিটির নাম কম বেশি সবাই জানে। এখন বলেন পেত্নী কে?? কেন আপনি??? প্রোফাইল পিকে পুতুল এর পিক দিয়ে রাখছেন।। যারা পেত্নীরর মত দেখতে তারা পুতুলের পিক দেয় প্রোফাইলে বুঝলেন??? তার উপর আইডি নাম এ্যাঞ্জেল কন্যা!!! আপনার নাম পেত্নী কন্যা দিয়েন।। এই যে নিজেকে অনেক বড় হিরো ভাবেন?? ১০০০/১৫০০ লাইক পড়ে আপনার প্রোফাইল পিকে তাই এত ভাব?? এই যে মিস/মিসেস যায় হোন না কেন আমি ভাব ধরি না।। আর ভাব ধরলে একটা পেত্নীরর সাথে চ্যাট করতাম না বুঝলেন??? সাথে সাথে একটা পিক ইনবক্সে সেন্ড করলো মেয়েটি। ভাল করে দেখেন আমি পেত্নী কিনা”!! আর হ্যা আমি মিস নাহিদা।।

পিয়াস-এটা আপনি না!!

নাহিদা-মানে কে এটা??

পিয়াস-একটা মেয়ে কি করে এত সুন্দর হতে পারে তা আমার জানা নাই কিন্তু পিক টা দেখে আপনাকে এখন ফেইক মনে হচ্ছে!! সাথে সাথে voice text পাঠালো নাহিদা। টেক্সট এ যা বলল-

নাহিদা-এই যে মি. পিয়াস আমি মোটেও ফেইক না। আর যে পিক দিছি সেটা আমার পিক।।  বিলিভ না করলে কিছু করার নাই।।।

পিয়াস-বাহ আপনি দেখতে যেমন আপনার কণ্ঠ তার চেয়েও বেশি সু-মধুর!!

নাহিদা-হিহিহি হয়ছে আর পাম মারতে হবে না ভাল পটাতে পারেন!”

পিয়াস- পটে গেছেন???

নাহিদা- জিইইইইইনা আপনার মত ছেলের পাল্লায় পড়তে চাইনা। হুহ

পিয়াস-মিস নাহিদা আমি কি আমার পাল্লায় আপনাকে পড়তে বলেছি??  আপনি আমাকে আর টেক্সট দিবেন না!!

নাহিদা-কেন দিবনা?? আমার টেক্সট কি আপনাকে কামড়ায়??

পিয়াস-আজব মেয়ে তো আপনি!!

নাহিদা-জিইইই না আজব আপনি আপনার কমেন্টে আপনার অনেক ফ্রেন্ডস আপনাকে আজব বলে আমি আপনার সব  পোষ্ট/প্রোফাইলের কমেন্ট গুলো পড়েছি। সত্যি কথা বলতে আপনি অনেক মজার একটা মানুষ।। কিন্তু কিছু কমেন্টে অনেক লুকায়িত কষ্ট আছে যা বুঝা যায়।। আপনাকে আপনার ফেবু ফ্রেন্ডরা অনেকসন্মান করে বা অনেক ভালবাসে। আচ্ছা আপনার জিএফ নাই এটা বিশ্বাস হয়না কারন আপনি এত বড় সেলেব্রিটি আর আপনার জিএফ নাই এটা কি মানা যায়???

পিয়াস-হাহাহা এই পপুলার-ই আমার বড় সমস্যা সবাই ভাবে জিএফ আছে তাই কেউ চান্স নেয়না দেয় ওনা। সবাই ভাইয়া ভাইয়া বলে চিল্লায়।।।

নাহিদা-হাহাহা আহারে বেচারা”!

পিয়াস- হুম বলতে পারেন….

নাহিদা-আচ্ছা আমি আপনার জিএফ হবো বানাবেন??

পিয়াস-এত রাতে মজা মারেন??

নাহিদা-মারলে সমস্যা কি???

পিয়াস- গুড নাইট। বলেই ফেবু থেকে বের হয়ে যায় পিয়াস।। সকালে উঠে দেখে ২৭ টা ম্যাসেজ ইনবক্সে সেই আইডি থেকে।। পিয়াস অবাক হয়ে যায় এত সুন্দর মেয়ে তাকে টেক্সট দিতেছে!” পিয়াস রিপ্লে দেয়–

পিয়াস-কোথায় থাকেন??

নাহিদা- আপনার অন্তরে

পিয়াস-মানে??

নাহিদা-মানে সহজ আপনি এখন আমাকে নিয়ে ভাবছেন তা আমি জানি হিহিহি।

পিয়াস-জিইইইইনা আমি ভাবছিনা।।

নাহিদা-মিথ্যা ভাল করে আপনি বলতে পারেন না।।  আর শুনো আমি তোমাকে আপনি বলতে পারবোনা।।

পিয়াস-কেন??

নাহিদা-কারন আমার বিএফ কে আমি আপনি করে বলতে পারবোনা ব্যাস!!”

পিয়াস-আমি আপনার বিএফ কবে থেকে??

নাহিদা-কাল রাত থেকে– আচ্ছা এত ভাব ধরতেছো কেন বলতো???

পিয়াস-হাহাহা আমি ভাব ধরিনা।।

নাহিদা-চুপ করো।। সকালে খাইছো?? আর শুনো সিগারেট খাবানা অনেক খাইছো  এবার এটা চলবে না।

পিয়াস-তোমার কথায়???

নাহিদা-হ্যা আমার কথাতেই হবে এটা খায়লে একটা কিস ও দিব না!!

পিয়াস-হাহাহা মেয়ে বলে কি!!!

সাত মাস পর আজ অনেক দিন পর পিয়াস আর নাহিদার আজ দেখা হবে রমনা পার্কে বিকাল ৪:০০ টায়। পিয়াস বসে আছে পার্ক এর এক বেঞ্চে।।৩:৪৫ বাজে এখনো নাহিদা আসেনি।।। বেঞ্চে বসে পুরাতন স্মৃতি গুলো মনে করতেছিল। চার বছর হয়ে হয়ে গেল তাদের সম্পর্কের মিষ্টি দুষ্টু হাসি ঠাট্টা দিয়ে চলছে তাদের সম্পর্ক। পিয়াস এর অনেক কেয়ার করে নাহিদা  সকালে/দুপুরে/রাতে খেয়েছে কিনা সে কখন কি করে তার সব খোজ নাহিদা  রাখতো। পিয়াসের জীবনটা পুরো পাল্টে ফেলে নাহিদা। পিয়াস সিগারেট খায় মাঝে মাঝেএটাও নাহিদা জানতো। পিয়াস নাহিদার কাছে কিছু লুকাইনা। আর তাই নাহিদা পিয়াসকে অনেক বিশ্বাস করে।। পিয়াস অনেক রোমান্টিক ছেলে নাহিদাও কম কিসে!! ঐ যে ম্যাডাম আসছে ৪:৫৫ বাজে।। অপরুপ সৌন্দর্যের অধিকারী।। লাল নীল কালারের শাড়ী পড়েছে কোনো মেকাপ ছাড়া-ই অনেক সুন্দরী মেকাপ করলে যে কত সুন্দর লাগবে পিয়াস তাই ভাবে সব সময়।।

নাহিদা-এই হা করে কি দেখ???

পিয়াস-তোমাকে এত সুন্দর কেন তুমি??

নাহিদা- তোমাকে প্রেমে ফেলার জন্য হিহিহি

পিয়াস-আজ একটা দেও না??

নাহিদা-কি???

পিয়াস-কিসুমিসু

নাহিদা-এই তোমার লজ্জা করেনা?? পিয়াস-হবু বউ এর কাছে লজ্জা কিসের?? নাহিদা-না দিবনা।। তুমি অনেক ফাজিল হয়ে গেছো!! পিয়াস-সব তোমার জন্য গো জান পাখি।। পিয়াস কে কিছুমিছু দিলনা নাহিদা। কিন্তু পিয়াস অপেক্ষারত যেদিন বিয়ে হবে সেইদিন নাহিদা কে ইচ্ছা মত কিছুমিছু দিবে।।

নাহিদা আর পিয়াস এর ভালবাসা চলছে আগামী মাসে তারা বিয়ের পিড়িতে বসবে।।। অনেকদিন তারা জমিয়ে প্রেম করলো  তাদের ভালবাসায় ছিলনা কোন অপবিত্রতা।। মজার মধ্য দিয়ে কেটে গেছে সাত টি বছর। কখনো টের-ই পায়নি দুই জন সেই পোক দিয়ে শুরু তাদের প্রেম আর এই পবিত্র প্রেমের পরিণয় হতে যাবে।।।

গল্পের বিষয়:
ভালবাসা
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত