মজার সংবাদ

মজার সংবাদ

বাংলার ৩২ ঘন্টার সংবাদ সংবাদ পঠিত হচ্ছে অকর্মার ঢেকি বল্টু দ্বারা, সংবাদ প্রচার হচ্ছে গুঁতোগুঁতি চ্যানেল থেকে কচু নিবেদনে <<< শুরুতেই শিরোনাম ———- ↓↓
* রাস্তায় উষ্টা খাওয়ার প্রতিবাদে আগামিকাল সমাবেশ করবে মোখলেছ ।
* ডিম পাড়তে ব্যার্থ হওয়ায় আত্মহত্যার সিদ্ধান্ত রাজধানীর শতাধিক বয়লার মুরগির। ।
* সাজু মিয়ার বাড়ি থেকে একটি পুরাতন বদনা উদ্ধার করেছে বিজিবি । এটা নাকি রাজাকারদের ছিল বলে জানান তারা ।
* ছ্যাঁকা খেয়ে গান গাইতে শুরু করেছেন হ্যাপি, গান শুনে দুই তিনজন অজ্ঞান ।
* আমেরিকা কে boom মেরে উড়িয়ে দিবে বাংলাদেশ, এমন মন্তব্যে আমেরিকা জুড়ে আতংক ছরিয়ে পড়েছে।
* নেইমারের বগলে কাতুকুতু দিলেন মেসি, কিন্তুু আপনি হাসছেন কেন ? বললেন ওজিল কিন্তুু মেসির কাতুকুতু না খেয়েই অজ্ঞান রোনালদো ।
*এদিকে উত্ত্রপাড়ার আবুলের মেয়ে মিচ. কুতকুতি বেগমের friendrequest accept না করায় দক্ষিণ পাড়ার আক্কাছের বাড়িতে পারমাণবিক বোমা হামলা করেছে মিচ. কুতকুতি বেগম।
* বিশ্ববাজারে তেল শুকিয়ে গেছে, মফিজের পেটে তেল চরবি এর খনি পাওয়া গেছে। এই তেল উত্তলন করা হলে বাংলা দেশে আর কখনও তেলের অভাব হবেনা বলে জানিয়েছন বিশিষ্ট তেল মন্ত্রী ।
*সাইকেলের সাথে ধাক্কা খেয়ে একটি ট্রাক বিধস্ত হয়েছে। এই ঘটনায় সাইকেলের চেন পড়ে যায়। এতে সাইকেল চালক মতিন খুব্দ হয়ে কালকেথেকে সারাদেশ ২১.৪ মিনিটের হরতালের ডাক দিয়েছে।
* অবরোধে খুললেই যানবাহনের এক্সিডেন্ট এর আশঙ্কায় অবরোধ খোলা হবে না, মন্তব্য sorkar ।
* মশা মারতে গিয়ে কানের পর্দা ফাটিয়ে দেন্দা হলেন লাকু কুমার, মশার প্রতি তীব্র রাগের কারনে জোরে মেরেছিলেন ৷এমন অত্যাচারে ক্ষিপ্ত মশা জনগোষ্ঠী……
** সব শেষে আবহাওয়া কাল সারা দেশে ঘন্টায় ২৬৪৮০মাইল বেগে ঝোড়ো হাওয়া বয়েযেতে পারে, এজন্নে কোনো সংকেত দেখাতে বলা হয়নি !!??

গল্পের বিষয়:
কৌতুক

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত