রূপজান

রূপজান

একদা একই পথ ধরে ডেড আর ব্রাশ হেঁটে যাচ্ছিলেন…….. সামনে ছিলেন ব্রাশ….. cool
আর একটু পিছনেই ডেড । ব্রাশ সাহেবকে চিনতে পেরে ডেড হাঁক ছেড়ে থামালেন মাঝপথে ।

অনেকদিন আপনার সাথে দেখা সাক্ষাত হয় না । তা কেমন আছেন বিজ্ঞানী? আরে এত বড় উপাধি দিয়েন না শেষে ব্রাশ হয়ে যাব কিন্তু । আপনি যা, তাই তো বললাম । আচ্ছা বাদ দেন, আপনার হাতে এটা কি? খুব সুন্দর ফটো সম্বলিত বোঝা যাচ্ছে । কভার পেইজের ছবির মেয়েটা ভারি মিষ্টি তো love love।
কি এটা ?
ব্রাশ-এটা একটা ম্যাগাজিন neutral
ডেড-একটু দেখতে পারি?
ব্রাশ-হুম দেখতে পারেন neutral
ডেড-এত ওজন? surprised
ব্রাশ-৫০০ পৃষ্টার ম্যাগাজিন একটু ওজন তো হবেই! wink
ডেড-নতুন না পুরাতন ?
ব্রাশ-নতুন
ডেড-কি আছে এতে?-মডেল? love
ব্রাশ-হ্যাঁ
ডেড-নতুন না পুরাতন?
ব্রাশ-এত কথা জিগ্যেস করার কি আছে confused? দেখতেই পাচ্ছেন কভার নতুন, তো নতুনই তো হবে sad
ডেড-না এমনি জিগ্যেস করছিলাম । তাহলে একটু খুলে দেখতাম big_smile।

ব্রাশ-আমি জানি আপনার মডেল জাতীয় জিনিস অনেক পছন্দের । হুম-খুলে দেখতে পারেন waiting
ডেড-এতক্ষণ এত ঢং করলেন কেন? আগে বললেই পারতেন এতক্ষণে অর্ধেক দেখা/পড়া শেষ হয়ে যেতো isee।
ব্রাশ-সরি রে ভাই । আচ্ছা এই ম্যাগাজিন বইটা আপনাকে একদিনের জন্য দিয়ে দিলাম । কাল ফেরত দিয়েন পড়ে, এই জায়গায় ঠিক এই সময়েই আসবেন কিন্তু। কি! এবার খুশি তো? (আচানক একটা মিচকি হাসি ছিল ব্রাশ সাহেবের ঠোঁটে সাথে সাথে তা মিলিয়েও গেল big_smile big_smile যা নিয়ে যা ….. পরে বুঝবি মজা)

( yahoo yahoo খুশিতে টগবগ ডেডু মিয়া । বাসায় নিয়ে মজা করে দেখতে পাওয়া যাবে সানি টানি মানি । আহারে কতদিনের শখ এমন একটা বইয়ের । আজ সারারাত ঘুমাবো না । পড়া শেষ হলে ফেরামে টপিক করে সবাইকে তাক লাগিয়ে দিব । তাইলে এখন আর খুললাম না । বাসায়ই নিয়া যাই love love )

পরেরদিন………..
ডেড-মন খারাপ করে রাস্তা দিয়ে হেঁটে আসছেন sad
(ব্রাশ-মনে মনে আঁচ করতে পারছি এইবার আমি শেষ…. বেচারাকে এভাবে ধোকার মধ্যে ফেলে দিলাম, যাক ব্যাপার না । দেখিই না কি হয় waiting )
ডেড-বিজ্ঞানী ভাই আমি আপনাকে এত সমীহ করি সম্মান করি আর আপনি পারলেন এমনটা করতে আমার সাথে আজিব hairpull। কেন করলেন ভাই?
ব্রাশ-কি করছি আমি dontsee ? আগে ঘটনা খুইল্যা কন তো? কি হইছে । মুখটা পেঁচার মত কেন? নাকটা বেগুনী কেন । জল টল কি জানি নাম, ও কি নাক টিপে দিছে আপনার big_smile?

ডেড-আরে না….. আপনার ম্যাগাজিন হলো সেই মন খারাপের কারণ sad । ভাবছিলাম প্রমীলা মডেল নায়িকা এদের লেটেষ্ট ছবি দেখব এবং এরা কোথায় কার সাথে প্রেম করে টরে এসব পড়ে একটু আধটু প্রেম ট্রেম blushing আর ছ্যাকা কিভাবে খাওয়াইতে হয় সেইটা শিখে নিব love । অই যে বলছিলেন জলের কথা তারে একটা শিক্ষা দিতে চাইছিলাম ভারি বজ্জাত মেয়ে ছেলে isee। ম্যাগাজিন পড়ে একটু আধটু টিপস শিখতে পারতাম । কই তা না শেষ মেষ ম্যাগাজিন খুলে দেখি … brokenheart brokenheart
ব্রাশ-কি দেখলেন confused?
ডেড- পুরো ম্যাগাজিনেই তো মঙ্গলগ্রহের আর সেখানকার বাড়ির মডেল, গাড়ির মডেল, মোবাইল মডেল । ভেতরে কোন ইয়েদের ছবি নাই brokenheart brokenheart।
ব্রাশ-ইয়েদের মানে confused?
ডেড-অইযে সানি লিওন, ঐশ্বরিয়া, শাবনূর dream, ময়ূরী টয়ূরী ইত্যাদি ইত্যাদি এদের ছবিটবি আর কি।
ব্রাশ- আপনি পারেন ও! (মনে মনে এক চোট হেসে নিলেন!) donttell
ডেড-এটা আপনি আমার সাথে করতে পারলেন ghusi।

ব্রাশ-আমি তো মিথ্যা বলিনি । আপনি তো জিগ্যেস করেই নিছেন যে এখানে মডেল ছবি আছে নাকি আমিও তো তাই বললাম । আমার ভুলটা কোথায় isee।
( মনে মনে ব্রাশ সাহেব- খাওয়াইছি ঠক ইশ কি যে টক টক wink । কি মজা কি মজা, ব্যাটা কাইল আমাগো সব্বাইকে ধোকা খাওয়াইছে । কয় কি সানির গরম গরম ছবি cool। হেই না দেইখ্যা টপিকে ঝাপাইয়া পড়ছিলাম কিন্তু শেষ পর্যন্ত সেখানে কিছুই ছিল না, এত বড় জুচ্চুরি, ছি ছি brokenheart। সে কি করলো সানি দেওলের একশন ধর্মী সব দিয়া আমাদের হ্ক্কলরে ঠকাইল । খালি তো আমি ধোকা খাইনি আহারে জেসম নামের পিচ্চি ছেলেটা কতই না আশা করে টপিকে ঢুকেছিল, তার মনটা দিলটা ভেঙ্গে গুড়া brokenheart মচা করে দিলি ডেড তোর ফাঁসি চাই ফাঁসি চাই cry)
ব্রাশ- আপনি যে রুপসী মডেলপ্রেমী তাতো জানতাম না । কি আর করা । ভুল যখন কইরাই ফালাইছি মাফ দেন । আমি যাই আমার অনেক কাজ । টা টা বাই বাই whats_the_matter……

ডেড-মনে মনে গজর গজর করতে আছে angry। ইশ কি একখান ম্যাগাজিন তার নাম আবার রূপজান আমি আরো ভাবছিলাম রূপবান……. এখন দেখি হেতেগোর কোম্পানী/প্রজেক্টের নাম রূপজান dontsee। ফোরামে টপিক আর দেয়া হলো না। থাউগ্গা আর কেউ এই ব্যাপারে জানে না ভালই হইছে বলে সেখান থেকে প্রস্থান………. sick sick (গালফোলা ডেডু হিহিহি)

গল্পের বিষয়:
হাস্যরস

Share This Post

সর্বাধিক পঠিত