মোটা লোক

মোটা লোক

এক লোক অনেক মোটা। সে অনেক খাই। সে দিনে 8 বার ভাত খাই এবং সব সময়ই সে ভাজা জিনিস খায়। খায়ে খায়ে তাঁর ডায়াবেডিস হয়েছে। তাঁর ওজন হবে 100 কেজি। সে মোটার জালায়ে হাটতে পারেনা। সে অনেক জনতনায় হাটে। তাকে সবাই জলে খাই। ছোট ছলগুলো তাকে দেখে হাঁসে। ছল গুলো যদি তাকে ঢিল ছুরে মারে সে ঘুরতে ঘুরতে ছলগুলো বারিতে পালাই তাও সে দেখতে পাইনা মোটার জালায়ে। সবাই দেখে হাঁসে। হা হা হা । এই জনতনাই তাকে অার ভালো লাগেনা।

এখন তার চিকন হওয়ার শখ। সে কম করে খেতে পারে না। সে দিনে আট বারই ভাত খাই। সে এখন হারবল ওষুধ খাই। সে মনে করে হারবাল ওষুধ খেলে বেশি চিকন হবে। তাই সে এখন দিনে দশ বার ভাত খাই। তাও সে চিকন হয়না। তাই সে Doctor কাছে যায়। সে doctorer কাছে সব ঘটনা খুলে বলে । doctor বলে দিনে কত বার ভাত খাও । সে বলে অাগে আট বার এখন দশ বার খাই। doctor বলে 5 বার খাবা। সে বলে ঠিক আছে। বলে ওখান থেকে উঠে গেলো । সে মনে করেছে ওইটা ওষুধ। তাই সে এখন দশ বার ভাত খাওয়ার পর সে ফির 5 বার ভাত খাই। সে আরো মোটা হতে লাগলো। সে আবার doctor কাছে গেলো। সে বললো doctor সাহেব আমি তো আরো মোটা হচিছ। কিছু করেন। doctor বললো আপনি সকালে দুইটি রুটি দুপরে হাপ থাল ভাত রাতে একটি রুটি খাবা। সে বলে ঠিক আছে। বলে ওখান থেকে চলে গেলো।

সে আবার মনে করেছে এইটা ওষুধ । তাই সে 15 বার ভাত খায় এবং সকালে দুইটি রুটি দুপুরে আধা থাল ভাত রাতে একটি রুটি খায়। সে আরো মোটা হতে লাগলো। সে আবার Doctorer কাছে গেলো। Doctor বললো আপনিতো আরো মোটা হয়েছেন কি খান সে বললো আপনিই তো বলেছেন 5 বার ভাত খেতে এবং বলেছেন সকালে দুইটি রুটি দুপুরে আধা থাল ভাত রাতে একটি রুটি খেতে। তাই আমি 15 বার ভাত এবং এর সাথে সকালে দুইটি রুটি দুপুরে আধা থাল ভাত রাতে একটি রুটি খাই । doctor বললো আপনি কত খন খেলেন। সে বললো যত খন মোবাইলে চারজ থাকে। Doctor বেহুশ। হা হা হা।

গল্পের বিষয়:
হাস্যরস

Share This Post

সর্বাধিক পঠিত